অবশেষে ক্ষমা চাইলেন সানি লিওন

অবশেষে ক্ষমা চাইলেন সানি লিওন

বিনোদন ডেক্স: তাঁর জন্য এমনটা হবে ভাবতে পারেননি তিনি নিজেও। সিনেমা করেছেন অনেক। একাধিক ছবিতে আইটেম ডান্স করেছেন তিনি। কিন্তু এভাবে কখনও কারও অস্বস্তির কারণ হয়ে ওঠেননি। তাই শেষমেশ ক্ষমাই চাইলেন সানি লিওন।

তাঁর একটি ছবির জন্য চরম অস্বস্তিতে পড়েছেন দিল্লির এক বাসিন্দা। সানি লিওনকে চেবে একের পর এক ফোন যাচ্ছে তাঁর কাছে। তাই ক্ষমা চেয়ে নিলেন অভিনেত্রী।

অন্তত শ’তিনেক ফোনে জেরবার দিল্লির যুবক পুনীত আগরওয়াল। গত ২৬ জুলাই থেকে এরকম একটার পর একটা ফোন পেয়ে তিনি যার পর নাই বিরক্ত। শেষমেষ পুলিশের কাছে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

২৬ জুলাই তাঁর কাছে প্রথম ফোনটি আসে। সানি লিওনকেও চাওয়ায় একটু অবাক হন তিনি। তবে ভেবেছিলেন কেউ বোধহয় তাঁর সঙ্গে মজা করছে। কিন্তু কিছুক্ষনের মধ্যেই বুঝতে পারেন ব্যাপারটা মোটেই মজার নয়। এরপর জানতে পারেন সদ্য রিলিজ হওয়া ছবি ‘অর্জুন পাতিয়ালা’-তে তাঁর ফোন নম্বরটি ব্যবহার করা হয়েছে। গত কয়েকদিনে এরকম কয়েকশো ফোন এসছে তাঁর নম্বরে।

পুণীত খোঁজ নিয়ে জানতে পারেন, ছবিতে একটি দৃশ্যে সানি লিওন তাঁর ফোন নম্বরটি ছবির অন্য একটি চরিত্রকে দিচ্ছেন। আর সেই নম্বরটি হল এই পুণীত আগরওয়াল এর নম্বর। এরপর থেকেই সানি লিওনের ভক্তকুল ঝাঁপিয়ে পড়েছে।

এই বিড়ম্বনা থেকে রক্ষা পেতে পুলিশের দ্বারস্থ হন পুণীত। হেনস্থার অভিযোগ জানিয়ে থানায় একটি ডায়েরিও করেছেন তিনি। লোকজন তাঁকে ফোন করে কুরুচিকর প্রস্তাব দিচ্ছেন বলেও জানান দিল্লির এই বাসিন্দা। প্রয়োজনে ওই ছবির নির্মাতাদের আদালতে নিয়ে যাবেন বলেও ঠিক করেছেন ওই ব্যক্তি।
এই প্রসঙ্গে সানিকে প্রশ্ন করা হলে, তিনি সাংবাদিকদের বলেন, ‘আমি ক্ষমা চাইছি। এরকম কিছু হতে পারে আমি ভাবিনি।’ সেইসঙ্গে একটু হেসে সানি বলেন, ‘নিশ্চয় কিছু ইন্টারেসটিং লোকজন ফোন করেছিল।

মতিহার বার্তা ডট কম – ০২  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply